রাউজানে ৩শত ৩ লিটার মদ সহ ব্যবসায়ী আটক

শফিউল  আলম, রাউজানবার্তা :

চট্টগ্রাম কাপ্তাই সড়ক দিয়ে ট্রাক যোগে পাহাড়ী চোলাই মদ পাচারকালে দু মাদক ব্যবসায়ী সহ ৩শত ৩ লিটার পাহাড়ী চোলাই মদ ও ট্রাক আটক করেছে রাউজান থানা পুলিশ। 

 ৩ মার্চ মঙ্গলবার দিবাগত রাত ৮টা ৫মিনিটের সময়ে চট্টগ্রাম কাপ্তাই মহাসড়ক দিয়ে চট্ট মেট্রো- ট- ১১- ৫৬৫৬ নম্বরের একটি ট্রাক চট্টগ্রাম অভিমুখে যাওয়ার সময়ে গোপন সংবাদের ভিত্তিত্বে চট্টগ্রাম কাপ্তাই মহসড়কের রাউজানের পাহাড়তলী ইমাম গাজ্জালী কলেজের পশ্চিম পাশে রাউজান থানার এস আই মহসিন রেজার নেতৃত্বে পুলিশ ট্রাকটি আটক করে। 

ট্রাকে তল্লাসী চালিয়ে ৩শত ৩ লিটার পাহাড়ী চোলাই মদ উদ্বার করে। এসময়ে পাহাড়ী চোলাই মদ ভর্তি আটক ট্রাক থেকে মাদক ব্যবসায়ী চট্টগ্রামের রাঙ্গুনিয়া উপজেলার ইসলামপুর এলাকার আবদুল্ল্রাহর পুত্র বশর (২২) ও রাঙ্গামাটি জেলার কাউখালী উপজেলার বেতবুনিয়া এলাকার রুস্তুম আলীর পুত্র সাগর (১৮ )কে গ্রেফতার করে পুলিশ । 

রাউজান থানার ওসি কেপায়েত উল্ল্যাহ জানান, ট্রাকে করে ৩শত ৩ লিটার পাহাড়ী চোলাই মদ কাপ্তাই সড়ক দিয়ে নিয়ে যাওয়ার সময়ে দু মাদক ব্যবসায়ী সহ পাহাড়ী চোলাই মদ ভর্তি ট্রাক আটক করা হয় । 

এ ব্যাপারে রাউজান থানায় মাদক দ্রব্য নিয়ন্ত্রন আইনে মামলা রুজু করা হয়েছে । ট্রাকটি রাউজান থানা পুলিশের হেফাজেতে রয়েছে । দু মাদক ব্যবসায়ীকে আজ আদালতে সোপর্দ করেছে পুলিশ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*