রাউজানে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে মহান স্বাধীনতা দিবস পালিত

শফিউল আলম, রাউজানবার্তা :

রাউজানে জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে মহান স্বাধীনতা দিবস পালিত হয় । করোনা ভাইরাসের কারনে মহান স্বাধীনতা দিবসের সব অনুষ্টান বন্দ্ব করে দিয়ে ২৬ মার্চ বৃহস্পতিবার মহান স্বাধীনতা দিবস শুধুমাত্র জাতীয় পতাকা উত্তোলনের মাধ্যমে পালন করা হয় । 

 ২৬ মার্চ বৃহস্পতিকবার সকালে মহান স্বাধীনতা দিবস উপলক্ষে রাউজান উপজেলা পরিষদ মাঠে জাতীয় সংগীত মাইকে বাজানোর সাথে সাথে জাতীয় পতাকা উত্তোলন করেন রেলপথ মন্ত্রনালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির ষভাপতি এবি এম ফজলে করিম চৌধুরী এমপি । 

এসময়ে আরো উপস্থিত ছিলেন রাউজান উপজেলা চেয়ারম্যান এহেসানুল হায়দার বাবুল, রাউজান উপজেলা নির্বাহী অফিসার জেনায়েদ কবির সোহাগ, রাউজান থানার ওসি কেপায়েত উল্লাহ। 

স্বাধীনতা দিবসে স্বাধীনতা মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্দ্বু শেখ মুজিবুর রহমান ও তার পরিবারের সদস্য, শহীদ মুক্তিযোদ্বারের প্রতি শ্রর্দ্বা জানিয়ে তাদের আত্মার মাগফেরাত করেন রেলপথ মন্ত্রনালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির ষভাপতি এবি এম ফজলে করিম চৌধুরী এমপি। 

স্বাধীনতা দিবসের অনুষ্টানে বক্তব্য প্রদানকালে রেলপথ মন্ত্রনালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবি এম ফজলে করিম চৌধুরী এমপি করেনা ভাইরাস থেকে দেশ ও জাতিকে রক্ষা করতে মহান রাব্বুল আলামিনের রহমত কামনা করেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*