রাউজানে ছুরিকাঘাতে যুবক আহত


রাউজানবার্তা প্রতিবেদক :
রাউজানে কসাইকে ছুরি মেরে নাড়ি ভুরি বের করে রাস্তায় ফেলে পালিয়েছে দূর্বত্তরা। রাউজানের হলদিয়া ইউনিয়নের আমিরহাট সর্তা ব্রিজের অদূরে দোস্ত মোহাম্মদ সড়কের হাড়িপাড়ার টেক এলাকায় এক কসাইকে ছুরি মেয়ে রাস্তায় ফেলে গিয়েছে দুর্বৃত্তরা।

১৩ এপ্রিল শনিবার আনুমানিক বিকাল ৩টার দিকে এ ঘটনা ঘটে সড়কের উপর।সরেজমিন গিয়ে দেখাযায়, আনুমানিক ৩০ বছর বয়সী মুহাম্মদ কপিলকে ছুরি মেরে রক্তাক্ত করে পালিয়েছে দুর্বৃত্তরা।তার পরনের লুঙ্গী,শার্ট রক্তাক্ত হয়ে গেছে।নাড়ি ভুরি বের হয়ে পড়েছে পেট থেকে।সড়কের তিন জায়গায় পড়েছে রক্ত। তার ব্যবহৃত বাই সাইকেলটি পড়েছিল সড়কের পাশে।

কয়েকশ উৎসুক মানুষ ঘটনাস্থলে ভীর করলেও তাকে দ্রুত উদ্বার করে মেডিকেলে নেওয়ার ব্যাবস্থা নাকরে শোর চিৎকারে মগ্ন ছিল।ডাবুয়ার ইউপি সদস্য মেম্বার জসিম, সাংবাদিক বেলাল, মুহাম্মদ আবুল হাসেম, ইঞ্জিনিয়ার ওসমান,সিএনজি লাইনম্যান সরোয়ার, যুবলীগ নেতা জামাল, আলমঙ্গীর, তৈয়ব সহ কয়েকজন মিলে তার নারি ভুরে পেটে ডুকিয়ে কাপড় দিয়ে বেঁধে সিএনজি অটোরিক্সা দিয়ে মেডিকেলে পাটানোর ব্যাবস্থা করেন।

সড়কের মাঝখানেই এসময় তাকে জিজ্ঞেস করা হলে কে ছুরি মেরেছে তোমাকে, সে কিছুই জানাতে পারেনি। কসাই (মাংস কাটা) কাজ করা যুবক কপিলকে তলপেটে ছুরি মেরে তার নাড়ি ভুরি বের করা হয়েছে। সে উপজেলার চিকদাইর ইউনিয়নের ৮ নং ওয়াডের দক্ষিণ পাঠান পাড়ার হাজী মোনসেফ আলীর বাড়ীর হাজী মোনসেফের ছেলে। তার অবস্থা আশঙ্কাজনক, এদিকে একটি সূত্র বলেছে, তারা সকালে কয়েকজন মাংস কাটার কাজের জন্য ফটিকছড়ি গিয়েছিল। কাজ শেষে ফেরার পথে তাদের সঙ্গীদের কথা কাটাকাটির জের ধরে ছুরি মারার ঘটনা ঘটেছে।

এদিকে রাউজান থানার ওসি কেফায়েত উল্লাহ ও এস আই নুর নবী কি কারণে এ ঘটনা ঘটেছে বা কারা ঘটিয়েছে তা তদন্তে নেমে পড়েছে।

নিউজ ও বিজ্ঞাপনের জন্যযোগাযোগকরুন:

শফিউলআলম, প্রধানসম্পাদক

সাহেদুর রহমান মোরশেদ, সম্পাদক ও প্রকাশক

মোবাইল- ০১৮১৮-১১৭৪৭০

ইমেইল: raozan786@gmail.com

raozanbarta24. com


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*