রাউজানে অস্ত্র সহ সন্ত্রাসী ও মদ সহ তিন মাদক ব্যবসায়ী গ্রেফতার

শফিউল আলম, রাউজাবার্তা :
রাউজানে পৃথক অভিযানে অস্ত্র সহ এক সন্ত্রাসী ও মদ সহ তিন মাদক ব্যবসায়ীকে গ্রেফতার করেছে রাউজান থানা পুলিশ।

জানা যায়, রাউজান নোয়াপাড়া পুলিশ ফাড়ির ইনচার্জ এস আই জাবেদ সহ পুলিশের একটি দল গত ১৩ এপ্রিল দিবাগত রাত ৯টা ৪৫ মিনিটের সময়ে চট্টগ্রাম কাপ্তাই সড়কের পাহাড়তলী ইউনিয়নের কাতালপীর শাহ মাজারের সামনে ঘুরাফেরা করার সময়ে নুরুল আবছার প্রখাশ আবছার (৪৫) কে আটক করে তার দেহ তল্লাসী করে তার কাছ থেকে একটি দেশীয় তৈয়ারী একনলা বন্দ্বুক ৫ রাউন্ড কাতুর্জ উদ্বার করে।

পুলিশের হাতে অস্ত্র সহ আটক আবছার চট্টগ্রাম নগরীর চান্দগাওঁ থানার অস্ত্র মামলার আসামী। চান্দাগাও থানার পুলিশ তাকে অস্ত্র সহ গ্রেফতার করে জেল হাজতে প্রেরন করলে আদালত অস্ত্র মামলায় ১০ বৎসরেরে সাজা প্রদান করে। সন্ত্রাসী আবছার সাজা ভোগ করে জেল থেকে বের হয়ে পুণরায় সন্ত্রাসী কর্মকান্ডে সক্রিয় হয়ে উঠে।

১৪ এপ্রিল রবিবার সন্ত্রাসী আবছারের বিরুদ্বে রাউজান থানায় অস্ত্র আইনে আরো একটি মামলা রুজু করার পর আবছারকে পুলিশ আদালতে সোপর্দ করে বলে রাউজান থানার ওসি কেপায়েত উল্ল্রাহ জানান।

রাউজান থানা পুলিশের হাতে অস্ত্র সহ আটক সন্ত্রাসী নুরুল আবছার প্রকাশ আবছার চট্টগ্রাম জেলার লোহাগাড়া উপজেলার কলাউজান লেঙ্গা পুকুর পাড় এলাকার মৃত আবুল হোসেন ও পালক পিতা মোজাহের মিয়ার পুত্র। বর্তমান ঠিকানা চট্টগ্রাম নগরীর চান্দঁগাও থানার পাঠানিয়া গোদা রাজার বাড়ী।

অপরদিকে রাউজান থানার এস আই কামালের নেতৃত্বে রাউজান থানা পুলিশের একটি দল পৃথক অভিযান পরিচালনা করে গত ১৩ এপ্রিল দিবাগত রাত ৯টা ৩০ মিনিটের সময়ে পাহাড়তলী ইউনিয়নের চট্টগ্রাম কাপ্তাই সড়কের কাতাল পীর শাহ মাজারের সামনে থেকে ২০লিটার পাহাড়ী চোলাই মদ সহ মাদক ব্যবাসায়ী তপন নাথ (৪০) গ্রেফতার করে। মাদক ব্যবসায়ী তপন নাতের বিরুদ্বে গত ১৪ এপ্রিল রবিবার রাউজান থানায় মাদক দ্রব্য আইনে মামলা রুজু করার পর তাকে রাউজান থানা পুলিশ আদালতে সোর্পদ করে। মাদক ব্যবসসায়ী তপন নাথ চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া উপজেলার শিলক এলাকার মৃত খগেন্দ্র নাথের পুত্র। মাদক ব্যবসায়ী তপন নাথ বর্তমানে চট্টগ্রাম নগরীর চান্দগাও থানার শারাফত উল্লাহর পেট্রোল পাম্পের আবছার জামদার বাড়ীতে বসবাস করে ।

তাছাড়াও রাউজান থানার সেকেন্ড অফিসার এস অই নুর নবীর নেতৃত্বে রাউজান থানা পুলিশের এর একটি দল পৃথক ভাবে অভিযান চালিয়ে পাহাড়তলী ইউনিয়নের চুয়েট গেইটে চট্টগ্রাম কাপ্তাই সড়ক থেকে মাদক ব্যবসায়ী ঝন্টু ধর (৪০) ও মাদক ব্যবসায়ী আনিস (৪০ কে ৩০ লিটার পাহাড়ী চোলাই মদ সহ আটক করে।

গত ১৪ এপ্রিল রবিবার দুই মাদক ব্যবসায়ীর বিরুদ্বে রাউজান থানায় মাদক দ্রব্য আইনে মামলা রুজু করার পর তাদেরকে আদালতে সোর্পদ করে। মাদক ব্যবসায়ী ঝন্টু ধর রাঙ্গুনিয়া উপজেলার কোদালা চা বাগান এলাকার মৃত নন্দ লাল ধরের পুত্র।

বর্তমানে চট্টগ্রাম নগরীর কাট্টলী বণিক পাড়া এলাকায় বসবাস করে । অপর মাদক ব্যবসায়ী আনিস চট্টগ্রাম জেলার রাঙ্গুনিয়া উপজেলার সুখ বিলাস এলাকার আবদুল সালামের পুত্র ।

নিউজ ও বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন:

শফিউল আলম, প্রধান সম্পাদক

সাহেদুর রহমান মোরশেদ, সম্পাদক ও প্রকাশক

মোবাইল- ০১৮১৮-১১৭৪৭০

ইমেইল : raozan786@gmail.com

raozanbarta24.com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*