আইসোলেশনে সাংসদ ফজলে করিম করোনায় আক্রান্ত রাউজান উপজেলা চেয়ারম্যান বাবুল

শফিউল আলম, রাউজানবার্তা :

রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান এহসানুল হায়দার চৌধুরী বাবুল করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছেন। গত ১৯ মে মঙ্গলবার সন্দ্ব্যায় চট্টগ্রাম ফেীজদারহাটস্থ বাংলাদেশ ইনষ্টিটিউট অব ট্রফিক্যান এন্ড ইনফেকশাস (বিআইটিআইডি) এ নমুনা পরিক্ষা শেষে প্রকাশিত ফলাফলে এ তথ্য জানা গেছে। 

চট্টগ্রাম জেলা সিভিল সার্জন ডা: শেখ ফজলে রাব্বি বিষয়টি নিশ্চিত করেন। 

করেনা ভাইরাসের প্রাদুর্ভাব শুরু হওয়ার পর পর রাউজান উপজেলা চেয়ারম্যান এহসানুল হায়দার বাবুল চট্টগ্রাম শহর থেকে রাউজানের এয়াসিন নগর তার বাড়ীতে চলে এসে স্থানীয় সাংবাদিকদের ডেকে নিয়ে বলেন করোনা ভাইরাস পরিস্থিতির উন্নতি না হওয়া পর্যন্ত বাড়ীতে থাকবেন। কিন্ত তার সেই কথা তিনি রক্ষা করতে পারেনি। পরে চট্টগ্রাম শহরের বাসায় চলে যায়। 

উপজেলা চেয়ারম্যান এহেসানুল হায়দার বাবুলের নবাগত নাতির জম্ম হলে পুত্রবধু ও নবাগত নাতিকে দেখার জন্য হাসপাতালে যায়। পরবর্তী চট্টগ্রাম শহরের বিভিন্ন এলাকায় ঘুরে প্রতিদিন চট্টগ্রাম শহর থেকে বাড়ীতে ও রাউজান উপজেলা পরিষদে আসতো। রাউজানের বিভিন্ন এলাকায় ত্রান বিতরন কার্যক্রমে অংশ নিতে দেখা যায়। 

করোণা ভাইরাসে রাউজান উপজেলা চেয়ারস্যান এহেসানুল হায়দার বাবুল ছাড়া ও রাউজানের উত্তর সর্তা এলাকায় সিএনজি চালক রুবেলের স্ত্রী ও রাউজানের উরকিরচর ইউনিয়নের হারপাড়ায় রাঙ্গুনিয়া উপজেলার ভুমি কর্মকর্তা ও তার স্ত্রী সহ চারজন রাউজানে করোনা ভাইরাসে আক্রান্ত হয়েছে। 

অপর দিকে রেলপথ মন্ত্রনালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবি এম ফজলে করিম চৌধুরী এমপি আইসেলোশনে রাখাা হয়েছে বলে সাংসদ পুত্র তরুন আওয়ামী লীগ নেতা ফারাজ করিম চৌধুরী জানান। 

সাংসদ পুত্র ফারাজ করিম চৌধুরী বলেন, করোনা ভাইরাসের প্রাদুভার্ব শুরু হওয়ার পর থেকে আমার পিতা রাউজানে  অসাহায় হৃত দরিদ্র কর্মহীন হয়ে পড়া ৬৫ হাজার পরিবারকে ৩ কোটি টাকার খাদ্য সহায়তা দিয়েছেন। সংসদ সদস্য হিসাবে তার প্রাপ্ত সম্মানীর টাকা থেকে ১৫ লাখ টাকা ত্রান তহবিলে প্রদান করেছেন ফজলে করিম চৌধুরী এমপি। 

সাংসদ ফজলে করিম চৌধুরীর করোনা পরীক্ষার কার্যক্রম চলছে। পরীক্ষার ফলাফল পাওয়া গেলে করোনা সংক্রমক হয়েছে কিনা তা নিশ্চিত হওয়া যাবে।

রাউজানের ত্রান বিতরন সহ সকল কার্যক্রমে করোনা ভাইরাসে আক্রান্ত উপজেলা চেয়ারম্যান এহেসানুল হায়দার বাবুলের সহ সাংসদ ফজলে করিম চৌধুরী একসাথে ছিলেন। সাংসদ ফজলে করিম চৌধুরী রাউজানের সকল শ্রেণী ও পেশার মানুষের দোয়া কামনা করেছেন বলে তার পুত্র তরুন আওয়ামী লীগ নেতা ফারাজ করিম চৌধুরী জানিয়েছেন ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*