করোনা : রাউজানে ৮জনের পজেটিভ সাংসদ ও ইউএনও করোনা নেগেটিভ

শফিউল আলম, রাউজানবার্তা :

রাউজানে ২২মে শুক্রবার সকালে ২৫ জনের নমুনা সংগ্রহ করা হয়। ২৫ জনের নমুনা সংগ্রহ করার পর নমুনা পরিক্ষার জন্য পাঠানো হয়। 

রাউজান উপজেলা পরিষদের চেয়ারম্যান এহসানুল হায়দার চৌধুরী বাবুল করোনা ভাইরাসে আক্রান্ত  হওয়ার পর রেলপথ মন্ত্রনালয় সর্ম্পকিত সংসদীয় স্থায়ী কমিটির সভাপতি এবি এম ফজলে করিম চৌধুরী ও  রাউজান উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য পঠানো হয় । সাংসদ ফজলে করিম চৌধুরী ও উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগের নমুনা পরিক্ষার করার পর গত ২১ মে পরিক্ষার রিপোর্টে নেগেটিভ আসেন । 

করোনায় আক্রান্ত রাউজান উপজেলা চেয়ারম্যান এহেসানুল হায়দার বাবুল চিকিৎসায় রয়েছেন। রাউজান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডঃ নুর আলম দীন বলেন রাউজানে ১শত ৬৮ জনের নমুনা সংগ্রহ করা হয় । তার মধ্যে নমুনা পরিক্ষার পর রাউজানের সাংসদ ফজলে করিম চৌধুরী ও রাউজান উপজেলা নির্বাহী অফিসার জোনায়েদ কবির সোহাগ সহ ১শত ৪৩ জনে পরিক্ষার রির্পেটে নেগেটিভ আসে। 

রাউজান উপজেলা চেয়ারম্যান এহেসানুল হায়দার বাবুল সহ ৮ জনের পরিক্ষার রিপোর্টে প্রজেটিভ আসেন। 

রাউজান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা নুরে আলম দীন জানান, প্রতিদিন জীবনের ঝুকিঁ নিয়ে রাউজান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের ডেন্টাল বিভাগের মেডিকেল টেকনোলজিষ্ট হারাদন বিকাশ দে ল্যাব মেডিখের টেকনোলজিষ্ট পুথু চাকামাকে নিয়ে করোনা রোগের উপসর্গ দেখা দেওয়া লোকজনের নমুনা সংগ্রহ করে পরিক্ষার জন্য পাঠানো হচ্ছে। নমুনা সংগ্রহকরার সময়ে ইপি আইয়ের হাসান আলী, পরিসংখানবিদ সৈকত ঘোষ সহযোগিতা প্রদার করে আসছে । চিকিৎসকের জীবন ঝুকিঁতে কাটাতে হয়। জীবনের ঝুকি নিয়ে করোনা প্রতিরোধে কাজ করতে হচ্ছে। রাউজান উপজেলা স্বাস্থ্য কর্মকর্তা ডাঃ নুরে আলম দীন আরো বলেন করোনা ভাইরাস প্রতিরোধে কাজ করার জন্য সুরক্ষা পিপি ব্যবহার করা হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*