এম বেলাল উদ্দিন, রাউজানবার্তা :

চট্টগ্রামের রাউজান নোয়াপাড়ার এক ছাত্র আবুধাবীর এক হাসপাতালে মারাগেছে। ১১জুন বৃহস্পতিবার সকাল সাড়ে ১১ টায় তার মৃত্যুর খবরটি নিশ্চিত করেন প্রবাসী সাংবাদিক আবদুল মান্নান ও প্রবাসী সংগঠক ওমর ফারুক রেজা। 

জানাগেছে আবুধাবী মেরীল্যান্ড স্কুলের নবম শ্রেনীর ছাত্র আনাস আবছার( ১৬) প্রায় তিন বছর ২ মাস হাসপাতালে মৃত্যুর সাথে পাঞ্জা লড়ে  বৃহস্পতিবার সকাল সাড়ে ১১টায় আবুধাবীর পশ্চিমাঞ্চল সিলার সেন্ট্রারাল হাসপাতালে মারা যান।

স্কুল ছাত্র আনাস গাউসিয়া কমিটি বাংলাদেশ নোয়াপাড়া ইউনিয়ন শাখার  আজীবন সদস্য আবুধাবীর ব্যবসায়ী( কার্গো) মোহাম্মদ আবছারের বড় ছেলে। 

আবুধাবিতে মারা যাওয়া স্কুল ছাত্র আনাস, পিতার সাথে, বামে

প্রাপ্ত সুত্রমতে স্কুল ছাত্র আনাস ২০১৭ সালের এপ্রিলে আবুধাবির মোচ্ছাফ্ফাতে সড়ক দূর্ঘটনায় গুরুতর আহত হন। সেই অবধি আবুধাবির মাফরাক এরপর সিলা হাসপাতালে চিকিৎসাধীন ছিল।

তার মৃত্যুতে দেশে ও প্রবাসে শোকের ছায়া নেমে এসেছে। এদিকে ছেলেটির জানাযা দাফন কবে বা কোথায় হবে সে বিষয়টি নিশ্চিত করতে পারেননি সুত্রটি। মারা যাওয়া স্কুল ছাত্র আনাস নোয়াপাড়ার  মরহুম হাজী সুলতান আহমদ এর বড় নাতি।

Join the Conversation

1 Comment

  1. “আমরা আল্লাহর জন্য এবং নিশ্চিত আমরা তাঁরই দিকে প্রত্যাবর্তনকারী”। আল্লাহ্ সুবহানাহু ওয়াতাআ’লা তাঁকে জান্নাতুল ফেরদৌস নসীব করুন এবং তাঁর পরিবারকে তাঁর মৃত্যুর ক্ষতি ও শোক কাটিয়ে ওঠার সামর্থ্য দান করুন। আমীন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *