রাউজানে পুলিশের জলকামান ও সাজোয়াজান! আওয়ামীলীগের বিক্ষোভ মিছিল: আওয়ামীলীগ নেতাকে পিটিয়ে আহত করার জের


রাউজানবার্তা প্রতিবেদক :

রাউজান সদর ইউনিয়ন আওয়ামীলীগের সাংগঠনিক সম্পাদক ও শান্তিরদীপ সমবায় সমিতি লিমিটেডের চেয়ারম্যান মোজাম্মেল হোসেনের উপর বুধবার সন্দ্যায় একটি ত্বরিকত সংগঠনের নেতা কর্মিদের হামলার ঘটনায় উপজেলা জুড়ে আওয়ামীলীগ যুবলীগ ছাত্রলীগ নেতাদের মাঝে উত্তেজনা বিরাজ করছে। ঘটনার পর পর রাউজান সদরে উত্তেজিত হয়ে পড়েন সরকার দলীয় নেতা কর্মিরা।তারা এসময় বিক্ষোভ করেন।

পুলিশের উপস্থিতিতে উত্তেজনা কিছুটা প্রশমিত হলেও বৃহস্পতিবার সকাল থেকে আবারো উত্তেজনা বাড়তে থাকে।দুপুর ১২ টা থেকে মুন্সিরঘাটা আওয়ামীলীগ দলীয় কার্যালয়ের সামনে কয়েকশ আওয়ামীলীগ, যুবলীগ ছাত্রলীগের নেতা কর্মিরা অবস্তান নেন।

এদিকে সকাল থেকে দলীয় কার্যালয়ে পুলিশের একটি দল নিরাপত্তার দায়িত্তে অবস্থান নেন। দুপুরের দিকে শহর থেকে পুলিশের একটি জলকামান ও সাজোয়া যান এসে অবস্থান নেন মুন্সিরঘাটায়।এতে অনেক মানুষ অাতংকিত হয়ে পড়েন। বেলা দেড়টার দিকে বিক্ষোভ মিছিল করে প্রতিবাদ সভা করেন দলের নেতা কর্মিরা।

মিছিলের নেতৃত্তে ছিলেন উপজেলা আওয়ামীলীগের সহ সভাপতি আনোয়ারুল ইসলাম, প্যানেল মেয়র বশির উদ্দিন খান, পৌর আওয়ামীলীগ নেতা জসিম উদ্দিন চৌধুরী, উপজেলা যুবলীগ সভাপতি জমির উদ্দিন পারভেজ, রাউজান সদর ইউপি চেয়ারম্যান বিএম জসিম উদ্দিন হিরু, চিকদাইর ইউপি চেয়ারম্যান প্রিয়তোষ চৌধুরী, পৌর যুবলীগ সেক্রেটারী জিয়াউল হক রোকন, উপজেলা ছাত্রলীগ সভাপতি জিল্লুর রহমান মাসুদ সহ নেতা কর্মিরা।

প্রসঙ্গত, আহত মোজাম্মেলের দাবি বুধবার সন্দ্যায় রমজান আলীরহাট বাজার থেকে নিজ বাড়ী ফেরার পথে রাউজান ইউপির নুর আলী সারাংএর বাড়ীর আহমদ সগিরের ছেলে মোজাম্মেল হোসেনকে পিটিয়ে গুরুতর আহত করেন মুনিরিয়া তরিকত সংগটনের কতিপয় উশৃংখল ব্যাক্তিরা। এরপর থেকে উত্তেজনা ছড়িয়ে পরে সমগ্র রাউজান জুড়ে।আহত মোজাম্মেল চট্টগ্রামের বেসরকারী একটি হাসপাতালে চিকিৎসাধীন আছেন।http://www.raozanbarta24.com/?p=584

নিউজ ও বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন:

শফিউলআলম, প্রধানসম্পাদক

সাহেদুর রহমান মোরশেদ, সম্পাদক ও প্রকাশক

মোবাইল- ০১৮১৮-১১৭৪৭০

ইমেইল: raozan786@gmail.com

raozanbarta24. com


Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*