করোনা : রাউজানে আক্রান্ত প্রায় দুইশ, মৃত্যু-৩১, ২৭ জনের লাশ দাফন ও সৎকার করেছে ফারাজ করিম চৌধুরীর স্বেচ্ছাসেবক টিম

শফিউল আলম, রাউজানবার্তা :

রাউজানে করোনায় আক্রান্ত ও করোনার উপসর্গ নিয়ে মৃত্যুবরনকারী ২৩ জন মুসলিম ও ৪ জন সনাতন ধর্মীয় অনুসারীদের লাশ দাফন ও সৎকার করেন তরুন আওয়ামী লীগ নেতা ফারাজ করিম চৌধুরীর উদ্যোগ গঠিত স্বেচ্ছাসেবক টিমের সদস্যরা। 

করোনায় আক্রান্ত ও করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া রাউজানের নোয়াজিশপুর ইউনিয়নের রোকসানা বেগম, গহিরা ইউনিয়নের কোতায়ালী ঘোনা এলাকার বাসিন্দ্বা হোটেল জামানের মালিক দু ভাই নুরুজ্জমান, মালেকজ্জমান, গহিরা ইউনিয়নের সাবেক চেয়ারম্যান মাহবুল আলম চৌধুরী, গহিরা চৌধুরী বাড়ীর লোকমান চৌধুরী, রাউজানের পশ্চিম ডাবুয়ার রহিমা আকতার, রাউজানের সুলতান পুর বড়বাড়ী পাড়ার জাকেরিয়া জনু, সুলতান পুর বড়বাড়ী পাড়ার আবদুল মোমেন, রাউজানের পশ্চিম গুজরা ইউনিয়নের মীরধার পাড়ার আল্লামা এমদাদুল হক মুনিরী, রাউজান উপজেলা আওয়ামী লীগের নির্বাহী সদস্য তফসীর আহম্মদ বাবুল, ডাবুয়া ইউনিয়নের সাবেক মেম্বার বিএনপি নেতা সন্তোষ ধর সহ রাউজানের বিভিন্ন এলাকায় করোনায় আক্রান্ত ও করোনার উপস্বর্গ নিয়ে মারা যাওয়া ২৩জন মুসলিম নারী ও পুরষের লাশ তরুন আওয়ামী লীগ নেতা ফারাজ করিম চৌধুরীর উদ্যোগ গঠিত স্বেচ্ছাসেবক টিমের সদস্যরা। 

করেনায় আক্রান্ত হয়ে ও করের্না উপসর্গ নিয়ে মারা যাওয়া সাবেক মেম্বার সন্তোষ ধর ৪ জন সনাতন ধর্মীয় অনুসারীদের মরদেহ তরুন আওয়ামী লীগ নেতা ফারাজ করিম চৌধুরীর উদ্যোগ গঠিত স্বেচ্ছাসেবক টিমের সদস্যরা রাউজান উপজেলা পুজাঁ উদযাপন পরিষদের সহায়তায় সনাতন ধর্মীয় নিয়ম  স্বাস্থ্যবিধি মেনে দাফন করা হয়েছে বলে জানান  তরুন আওয়ামী লীগ নেতা ফারাজ করিম চৌধুরীর উদ্যোগ গঠিত স্বেচ্ছাসেবক টিমের প্রধান সমন্বয়ক রাউজান উপজেলা যুবলীগের সভাপতি ও রাউজান পৌরসভার ২য় প্যনেল মেয়র জমির উদ্দিন পারভেজ। 

গত ১০ জুন সংবাদ সম্মেলন করে তরুন আওয়ামী লীগ নেতা ফারাজ করিম চৌধুরীর উদ্যোগ গঠিত স্বেচ্ছাসেবক টিম গঠন করার পর থেকে প্রতিদিন সকাল থেকে গভীর রাত পযন্ত সময়ে তরুন আওয়ামী লীগ নেতা ফারাজ করিম চৌধুরীর উদ্যোগ গঠিত স্বেচ্ছাসেবক টিমের প্রধান সমন্বয়ক রাউজান উপজেলা যুবলীগের সভাপতি ও রাউজান পৌরসভার ২য় প্যনেল মেয়র জমির উদ্দিন পারভেজের নেতৃত্বে স্বেচ্ছাসেবক টিমের সদস্যরা করোনায় আক্রান্ত ও করোনার উপসর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তিদের লাশ দাফন ও সৎকার করছেন। 

এছাড়া ও  স্বেচ্ছাসেবক টিমের প্রধান সমন্বয়ক রাউজান উপজেলা যুবলীগের সভাপতি ও রাউজান পৌরসভার ২য় প্যনেল মেয়র জমির উদ্দিন পারভেজ ও তার সহকর্মীরা রাউজানের সাংসদ ফজলে করিম চৌধুরীর নির্দেশে রাউজানের বিভিন্ন এলাকায় করোনায় আক্রান্ত হয়ে আইসোলশনে থাকা ব্যক্তিদের ঘরে উপস্থিত হয়ে তাদের খাবার পৌছে দিচ্ছে । রাউজানে করোনায় আক্রান্তের সংখা ২শত জনের কাছাকাছি । করেনায় আক্রান্ত হয়ে মারা গেছেন ৩১ জন।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*