ফারাজ করিম চৌধুরীর আরোগ্য কামনায় মাইজভান্ডার দরবারে দোয়া মাহফিল অনুষ্টিত

শফিউল আলম, রাউজানবার্তা : 

করোনা ভাইরাসের প্রার্দুভাব শুরু হওয়ার পর থেকে কর্মহীন দরিদ্র পরিবারের সদস্যদের খাবার বিতরন, রমজান মাসে প্রতিদিন রাতেই রাউজান ও চট্টগ্রাম নগরীর সরকারী বেসরকারী হাসপাতালে দায়িত্ব পালনকারী চিকিৎসক, নার্স, স্বাস্থ্যকর্মীদের সেহেরীর খাবার পৌছে দেয় সাংসদ পুত্র তরুন আওয়ামী লীগ নেতা ফারাজ করিম চৌধুরী। 

নিজের জীবনের ঝুঁকি নিয়ে তরুন আওয়ামী লীগ নেতা ফারাজ করিম চৌধুরী করোনা প্রতিরোধে মাঠে ছিলেন। পরবর্তী রাউজানের সুলতানপুর ৩১ শয্যা বিশিষ্ট হাসপাতালকে করোনায় আক্রান্তদের চিকিৎসা সেবা দেওয়ার জন্য আইসোলেশন সেন্টার করার কার্যক্রম নেয় তরুন আওয়ামী লীগ নেতা ফারাজ করিম চৌধুরী। 

এছাড়া ও করেনায় আক্রান্ত ও করোনার উপস্বর্গ নিয়ে মারা যাওয়া ব্যক্তিদের লাশ দাফন ও সৎকার করার জন্য তরুন আওয়ামী লীগ নেতা ফারাজ করিম চৌধুরীর উদ্যোগে গঠন করেন স্চ্ছোসেবক টিমের সদস্যরা । রাউজান উপজেলা যুবলীগের সভাপতি জমির উুিদ্দন পারভেজের নেতৃত্বে স্চ্ছো সেবক টিমের সদস্যরা করেনায় আক্রান্ত হয়ে করোনিার উপর্স্বগ নিয়ে মারা যাওয়া ২৪ জন মুসলিম নারী ও পুরুষের লাশঁ দাফন করেন। ৪জন সনাতন ধর্মীয় অনুসারীদের মরদেহ সৎকার করেন। 

মানবতাবাদী তরুন আওয়ামী লীগ নেতা ফারাজ করিম চৌধুরী করোনায় আক্রান্ত হয়ে নিজ বাসায় আইসোলেশনে রয়েছে। ফারাজ করিম চৌধুরীর আরোগ্য কামনায় ২৮ জুন রবিবার বিকালে ফটিকছড়ি মাইজভান্ডার দরবার শরীফে হজরত আহম্মদ উল্ল্যাহ মাইজভান্ডারীর রওজা শরীফ, হজরত গোলামুর রহমান বাবা ভান্ডারীর রওজা শরীফে, হজরত দেলাওয়ার হোসাইন মাইজভান্ডারী, বিশ্ব অলি শাহান শাহ জিয়াউল হক মাইজভান্ডারীর রওজা শরীফে দোয়া মাহফিলের আয়োজন করে। 

তরুন আওয়ামী লীগ নেতা ফারাজ করিম চৌধুরীর আরোগ্য কামনা করে তরুন আওয়ামীলীগ নেতা ফারাজকরিম চৌধুরীর মানবিক কাজে দায়িত্ব পালনকারী রাউজান পৌরসভার ২য় প্যনেল মেয়র জমির উদ্দিন পারভেজ, সেন্ট্রাল বয়েজ অব রাউজানের সভাপতি সাইদুল ইসলাম সহ মানবিক কাজে সহায়তাকারী সকলকে করোনা থেকে রক্ষা করার জন্য মোনাজাত করেন মাইজভান্ডারী একাডেমির সদস্য মাওলানা কে এম বেলাল হোসাইন মাইজভান্ডারী, এসময়ে আরো উপস্থিত ছিলেন রাউজান উপজেলা শিক্ষক সমিতির সাধারন সম্পাদক জাকের হোসেন মাষ্টার, রাউজান প্রেস ক্লাবের সাবেক সভাপতি শফিউল আলম, সাংবাদিক সাজ্জাদ হোসেন প্রমুখ। 

এছাড়া ও রাউজানের বিভিন্ন এলাকায় তরুন আওয়ামী লীগ নেতা ফারাজ করিম চৌধুরীর রোগমুক্তি কামনা করে বিভিন্ন সংগঠনের উদ্যোগে দোয়া মাহফিল অনুষ্টিত হয় ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*