রাউজানে সড়কের পাশে মাটি ভরাট করে সড়ককে প্রশস্ত করন করলেন পৌরসভার কাউন্সিলর

শফিউল আলম, রাউজানবার্তা :

রাউজান পৌরসভার ৭নং ওয়ার্ড ও ৮নং ওয়ার্ডের রাউজান আর, আর, এসি সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে নাগেশ্বর গার্ডেন সড়কের দু পাশে মাটি ভরাট করে সড়কের প্রশস্তকরন কাজ করেন রাউজান পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর আজাদ হোসেন। 

রাউজান পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর আজাদ হোসেন বলেন, রাউজানের সাংসদ এবি এম ফজলে করিম চৌধুরীর নির্দেশে নাগেশ্বর গার্ডেন সড়কটি রাউজান আর,আর, এ সি সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে সাহানগর হয়ে রুহুল আমিন মুন্সির ঘাটা পর্যন্ত এক কিলোমিটার দৈর্ঘ সড়কের দুপাশে মাটি ভরাট করে প্রশস্তকরন করা হয়েছে। 

রাউজান পৌরসভার ৭নং ওয়ার্ড ও ৮নং ওয়ার্ডের রাউজান আর, আর, এ সি সরকারী মডেল উচ্চ বিদ্যালয়ের সামনে থেকে শুরু হওয়া নাগেশ্বর গার্ডেন সড়কটি সাহানগর, সাপলঙ্গা এলাকা হয়ে ডাবুয়া ইউনিয়নের দক্ষিন হিংগলা, কলমপতি এলাকায় কর্ণফুলী ফার্মের সাথে মিলিত হয়েছে। 

সড়কটি দিয়ে প্রতিদিন রাউজান পৌর এলাকার সাহানগর, সাপলঙ্গা, ও ডাবুয়া ইউনিয়নের দক্ষিন হিংগলা, কলমপতি, হিংগলা নতুন পাড়া, হিংগলা, কাজীর খীল, ডাবুয়া রাবার বাগান এলাকার হাজার হাজার মানুষ যাতায়াত করে। এলাকার ছেলে মেয়েরা প্রতিদিন নাগেশ্বর গার্ডেন সড়ক দিয়ে স্কুল কলেজ, মাদ্রানসায় যাতায়াত করে। 

সড়কের কিছু অংশ সিসি ঢালাই করে উন্নয়ন কাজ করা হয়েছে। কিছু অংশের উন্নয়ন কাজের টেন্ডার করা হয়েছে। সড়কটির পুরো অংশ উন্নয়ন কাজ করা হলে হাজার হাজার মানুষের চলাচলের দুর্ভোগ লাঘব হবে বলে রাউজান পৌরসভার ৭নং ওয়ার্ডের কাউন্সিলর আজাদ হোসেন জানান ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*