রাউজানে সড়কের মাটি কেটে পুকুরের সাথে মিশিয়ে দেওয়ায় ৭টি পরিবারের চলাচলে চরম দুভোর্গ

শফিউল আলম, রাউজানবার্তা :

রাউজানের বিনাজুরী ইউনিয়নের নন্দমাঝি পাড়ায় ৭টি পরিবারের চলাচলের সড়ক মাটি কেটে পুকুরের সাথে মিশিয়ে দেওয়ায় ৭টি পরিবারের সদস্যরা চলাচল করছে চরম দুভোর্গের মধ্যে দিয়ে। 

রাউজান উপজেলার বিনাজুরী ইউনিয়নের উত্তর লেলাঙ্গারা নন্দ মাঝি পাড়া এলাকায় নুকুল মহাজন সড়ক দিয়ে ৭টি পরিবারের সদস্যরা চলাচল করে। ৭টি পরিবারের সদস্যদের চলাচলের সড়ক নকুরন মহাজন সড়কের কিছু অংশ সরকারী বরাদ্ব দিয়ে ইটের ব্রীক সলিং করা হয়েছে। 

নকুল মহাজন সড়কের উত্তর পশ্চিম পাশে প্রতিবেশী ভুবন মুহরীর একটি পুকুর রয়েছে। ভুবন মহুরীর পুত্র অজিত মুহুরী ও রনজিৎ মুহুরী পুকুরের পাড়ের সাথে নুকুল মহাজন বাড়ী সড়কটি গত একমাস পুর্বে মাটি কেটে পুকুরের সাথে মিশিয়ে দেয়। সড়কটির মাটি কেটে পুকুরের সাথে মিশিয়ে দেওয়ায় ৭টি পরিবারের সদস্যরা তাদের বসতঘরে যাতায়াত করছে পাশবর্তী একজনের বসতভিটার উপর দিয়ে। 

নুকুল মহাজন বাড়ীর বাসিন্দ্বা নিখিল মুহরী বলেন, অজিত মুহুরী, রনজিৎ মুহুরী, মন্টু মুহুরী তিন ভাই মিলে আমাদের বাড়ীর চলাচলের সড়কটি মাটি কেটে তাদের পুকুরের সাথে মিশিয়ে দিয়েছে। 

সড়ক কেটে ৭টি পরিবারের সদস্যদের চলাচলের সড়ক বন্দ্ব করে দেওয়া প্রসঙ্গে অজিত মুহরী ও রনজিৎ মুহুরীর কাছে জানতে চাইলে অজিত মুহরী ও রনজিৎ মুহুরী বলেন সড়কের জায়গা দখল করে রতন ও আরো কয়েকজন ঘরবাড়ী নির্মান করেছে। আমাদের পুকুরের পাড়ের সাথে থাকা আমাদের নিজস্ব জমির উপর দিয়ে ৭টি পরিবারের সদস্যরা চলাচল করতো। আমাদের নিজস্ব জায়গার মাটি কেটে আমাদের পুকুর সম্প্রসারিত করা হয়েছে ।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*