রাউজানবার্তা প্রতিবেদক :

রাউজানের সাংসদ এবি এম ফজলে করিম চৌধুরী এমপি বলেছেন আমি রাউজান বাসীর কাছে ঋণী।আমি করোনায় আক্রান্ত হয়ে চিকিৎসাধীন থাকা অবস্থায় রাউজানের ধর্ম বর্ণ দল মত নির্বিশেষে সকল পেশা শ্রেনীর মানুষ আমার জন্য দোয়া করেছেন এমনকি ঘরের মা ও বোনেরা।

তিনি বলেন মাহফিল ও প্রার্থনা সভা করে মহান সৃষ্টি কর্তার কাছে দোয়া করেছেন, তা আল্লাহ কবুল করেছেন। এর প্রেক্ষিতে মানুষের দোয়া ও আল্লাহর অশেষ রহমতে সুস্ত হয়ে পুনরায় রাউজান বাসির নিকট ফিরতে পেরেছি।

১৪ সেপ্টম্বর সোমবার দুপুরে সাংসদের শহরের বাসায় রাউজান প্রেসক্লাবের নির্বাচীত কমিটির নেতৃবৃন্দ সৌজন্য সাক্ষাতে গেলে রেলপথ মন্ত্রনালয় সম্পর্কীত সংসদীয় স্থায়ি কমিটির সভাপতি এবি এম ফজলে করিম চৌধুরী এমপি উপরোক্ত মন্তব্য করেন।

তিনি বলেন মানুষের কল্যানে আমি রাউজানবাসীর জন্য যে শ্রম দিচ্ছি, চাইলে আপনারাও আপনাদের স্ব স্ব স্থান থেকে শ্রম দিয়ে রাউজানকে এগিয়ে নিতে পারেন। আমি চাই সকলকে নিয়ে রাউজান সুন্দর হওক, রাউজানের মানুষের কল্যানে কাজ হওক সেটি কামনা করি।

রাউজান প্রেসক্লাবের নির্বাচীত সভাপতি শফিউল আলম ও সেক্রেটারী গাজী জয়নাল আবেদীনের নেতৃত্তে ফজলে করিম এমপিকে ফুল দিয়ে শুভেচ্ছা জানানো হয়।

এসময় উপস্থিত ছিলেন রাউজান প্রেসক্লাবের সাবেক সভাপতি মীর আসলাম, সাবেক সভাপতি জাহেদুল আলম, সাবেক সভাপতি মাওলানা এম বেলাল উদ্দিন, সাবেক সভাপতি মোরসেদ হোসেন চৌধুরী, সাবেক সভাপতি তৈয়ব চৌধুরী, প্রেসক্লাবের সিনিয়র সহ সভাপতি জাহাঙ্গীর নেওয়াজ, সহ সভাপতি সাহেদুর রহমান মোরসেদ, সহ সভাপতি নেজাম উদ্দিন রানা,

সাবেক সেক্রেটারী এস এম ইউছুফ উদ্দিন, যুগ্ন সম্পাদক এম রমজান আলী, সাংগঠনিক ও অর্থ সম্পাদক এম কামাল উদ্দিন হাবিবী।

সর্বশেষ ফজলে করিম এমপি সহ সকলের মঙ্গল কামনা করে মোনাজাত পরিচালনা করেন মাওলানা এম বেলাল উদ্দিন।

Leave a comment

Your email address will not be published. Required fields are marked *