মাইজভান্ডারী”র ১১৫তম ওরশ উপলক্ষে মিলাদ মাহফিল অনুষ্ঠিত

 

শফিউল আলম, রাউজানবার্তা :

মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি বাংলাদেশ রাউজান মোহাম্মদপুর রমজান আলী হাট প্রস্তাবিত শাখার উদ্যোগে মহান ১০ মাঘ গাউসুল আজম হযরত মাওলানা শাহ্সূফি সৈয়দ আহমদ উল্লাহ্ মাইজভান্ডারী (ক.)”র ১১৫তম বার্ষিক ওরশ ও বিশ্বঅলি শাহানশাহ হযরত সৈয়দ জিয়াউল হক মাইজভান্ডারী (ক.)’র চন্দ্রবার্ষিকী ফাতেহা উপলক্ষে মিলাদ মাহফিল ও জিকিরে ছেমা মাহফিল অনুষ্ঠিত হয়েছে।

গত ১১ জানুয়ারি সোমবার বাদে এশা আলহাজ্ব নুরুল আলমের সভাপতিত্বে ও শাহাদাত হোসেন সাজ্জাদ সঞ্চালনায় অনুষ্ঠিত মাহফিলে প্রধান অতিথি ছিলেন ৭ নং রাউজান ইউনিয়ন আ.লীগের সাধারণ সম্পাদক আলহাজ্ব নুরুল আমিন।

প্রধান আলোচক ছিলেন মাইজভান্ডারী একাডিমীর সদস্য মাওলানা কে এম বেলাল হোসাইন মাইজভান্ডারী, বিশেষ অতিথি ছিলেন রাঙামাটি ও রাঙ্গুনিয়া উপজেলার সমন্বয়কারী মঞ্জুরুল ইসলাম চৌধুরী, রাউজান উপজেলার সমন্বয়কারী জাকের হোসেন মাষ্টার, মাওলানা তরিকুল ইসলাম, জয়নাল আবেদীন, আনিস উল খান বাবর,

রাউজান প্রেসক্লাবের সভাপতি শফিউল আলম, আ.লীগ নেতা ফজল কাদের, যুবলীগ নেতা এস এম লিটন।বক্তব্য রাখেন সাজ্জাদ হোসেন, নাজিমুদ্দিন কালু, মাওলানা হাসান মুরাদ।

উপস্থিত ছিলেন আসলাম উদ্দিন, মাওলানা মহিম উদ্দীন, জাহাঈীর আলম, খোরশেদুল আলম মানিক, রুহুল আমিন, শাহাদাত হোসেন, সিরাজ ভান্ডারী প্রমুখ।

পরে মিলাদ কিয়াম ও মোনাজাত করেন মাওলানা তরিকুল ইসলাম মাইজভান্ডারী। প্রথম অধিবেশন শেষে দ্বিতীয় অধিবেশনে উপস্থিত সকলের সর্বসম্মতিক্রমে আলহাজ্ব নুরুল আলমকে প্রধান আহবায়ক করে ১১ জন বিশিষ্ট সদস্য করে মাইজভান্ডারী গাউসিয়া হক কমিটি রাউজান মোহাম্মদপুর রমজান আলী হাট শাখা গঠন করা হয়।

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *