রাউজানে খালি ট্রাকে মিলল লাশ


রাউজান থানা পুলিশের হাতে লাশ ভর্তি ট্রাক আটক

শফিউল আলম, রাউজানবার্তা :

চট্টগ্রাম রাঙ্গামাটি সড়ক দিয়ে খালি ট্রাকে করে ট্রাক শ্রমিকের লাশ নিয়ে যাওয়ার সময়ে পুলিশের হাতে লাশ ভর্তি ট্রাক আটক হয়েছে ।

৩০ এপ্রিল মঙ্গলবার সকাল ৭টার সময় রাউজান থানার এ এস আই সুজন ও এ এস আই শ্যামলের নেতৃত্বে একদল পুলিশ চট্টগ্রাম রাঙ্গামাটি সড়কের রাউজান রাবার বাগান গিরিছায়ার সামনে একটি খালী ট্রাক আসার সময়ে চট্ট- মেট্রে- ত- ০৫-০৫৫৮ নম্বরের ট্রাকটি আটক করে ।

ট্রাকের ভেতর তল্লাসী করে একটি লাশ দেখতে পেয়ে লাশ ভর্তি ট্রাকটি রাউজান থানায় নিয়ে আসে ।  ট্রাকের চালক জাহাঙ্গীর আলম(৩২) কে আটক করে ।

পুলিশের হাতে আটক ট্রাক চালক জাহাঙ্গীর আলম বলেন গত ৩০ এপ্রিল ভোর রাতে চট্টগ্রামের মীরশ্বরাই উপজেলার বড়তাকিয়া এলাকা থেকে জ্বালানী কাঠ নিয়ে ট্রাকটি রাঙ্গামাটি জেলার কাউখালী উপজেলার তারাবুনিয়া এলাকায় একটি ইটের ভাটায় যায়। ইটের ভাটায় ট্রাক থেকে জ্বালানী কাঠ নামানোর সময়ে ট্রাকের পেছনের ঢালা খেুলার সময়ে ট্রাকের ঢালার আঘাতে ট্রাকের হেলপার রাঙ্গামাটি জেলার কাউখালী উপজেলার বেতবুনিয়া ইউনিয়নের পশ্চিম মনাই পাড়া সাপপাড়া এলাকার মৃত উচাই মং মারমার পুত্র বাথাইয়া মারমা (৩০) মারাত্বকভাবে আহত হয় ।

ইটের ভাটায় জ্বালানী কাঠ নামানোর পর আহত হেলপার বাথাইয়া মারমাকে ট্রাকে তুলে চিকিৎসার জন্য রাউজান হাসপাতালে আনার সময়ে ট্রাকের মধ্যে হেলপার বাথাইয়া মারমা মৃত্যু হয় ।

ঘটনার সংবাদ পেয়ে কাউখালী থানা পুলিশ রাউজান থানায় এসে হেলপার বাথাইয় মারমার লাশ গ্রহন করে, ট্রাকের চালক জাহাঙ্গীর আলমকে কাউখালী থানায় নিয়ে যায় । হেলপার বাথাইয় মারমার মৃত্যুর ঘটনা ধামচাপা দিতে ট্রাকের মালিক ও ইটের ভাটার মালিক ঘটনার ব্যাপারে মামলা না করার জন্য হেলপার বাথাইয় মারমা পরিবারের সাথে আপোষ রফা করার প্রচেষ্টায় মেতে উঠেছে ।

ট্রাকের মালিক ও ইটের ভাটার মালিক ঘটনার কোন সংবাদ পত্রিকার প্রকাশ না করার জন্য কয়েকজন সাংবাদিককে মোটা অংকের টাকা দিয়েছে বলে ট্রাক মালিকের এক আত্বিয় জানান ।

রাউজান থানার ওসি কেপায়েত উল্ল্যাহ ও রাউজান থানার সেকেন্ড অফিসার এস আই নুর নবী বলেন, ট্রাকে করে লাশ নেওয়ার সময়ে রাউজান থানা পুলিশ লাশভর্তি ট্রাক আটক করে । পরে রাঙ্গামাটি জেলার কাউখালী থানা পুলিশের কাছে হেলপার বাথইয় মারমার লাশ হস্তান্তর করা হয় । কাউখালী থানার পুলিশ লাশ কাউখালী থানায় নিয়ে যায় ।

নিউজ ও বিজ্ঞাপনের জন্য যোগাযোগ করুন:

শফিউল আলম, প্রধান সম্পাদক

সাহেদুর রহমান মোরশেদ, সম্পাদক ও প্রকাশক

মোবাইল- ০১৮১৮-১১৭৪৭০

ইমেইল : raozan786@gmail.com

raozanbarta24. com

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

*